৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

সহিংসতা রুখতে প্রধানমন্ত্রী নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেছেন

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ১৮, ২০২১
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
সহিংসতা রুখতে প্রধানমন্ত্রী নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে: কাদের
ছবি- সংগৃহীত | ছবি : সহিংসতা রুখতে প্রধানমন্ত্রী নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে: কাদের

ডেস্ক রিপোর্টঃ সাম্প্রদায়িক সহিংসতা রুখতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার (১৮ অক্টোবর) সকা‌লে বনানী কবরস্থা‌নে শেখ রা‌সেলের জন্মবার্ষিকী উপলক্ষে তার কব‌রে ফুল দি‌য়ে শ্রদ্ধা জানা‌নো শে‌ষে একথা ব‌লেন তিনি।

আরও পড়ুন>>>চুয়াডাঙ্গায় শ্বশুরবাড়ীর নির্যাতনে ৫২ দিন পর জামাই’র মৃত্যু

বিএনপি’র ইন্ধনে সারাদেশে সাম্প্রদায়িক হামলা হচ্ছে মনে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সহিংসতা রুখতে প্রধানমন্ত্রী নেতাকর্মীদের

আরও পড়ুন>>>অনুমোদনের অপেক্ষায় করোনার মুখে খাওয়ার ওষুধ

ওবায়দুল কাদের আরও বলেন, গতকাল রাতে রংপু‌রের পীরগ‌ঞ্জে জে‌লে পল্লীতে অগ্নিসংযোগের ঘটনা তার এক‌টি উদাহরণ। দে‌শের গণতন্ত্র ধ্বংস কর‌তে এবং সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট কর‌তে বিএনপি এমন চক্রান্তে লিপ্ত হ‌য়ে‌ছে।

এসবের বিষ‌য়ে সবসময় খোঁজ-খবর রাখ‌ছেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা। তিনি আরও বলেন, ৭৫ থেকে হত্যা ষড়যন্ত্র ও সাম্প্রদায়িক রাজনীতির যে ধারা তার উত্তরাধিকার বহন করে চলছে বিএনপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram