৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

সাতক্ষীরায় লকডাউন সফল করতে পুলিশের মহড়া

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ৫, ২০২১
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
সাতক্ষীরায় লকডাউন সফলে পুলিশের মহড়া
| ছবি : সাতক্ষীরায় লকডাউন সফলে পুলিশের মহড়া

জুলফিকার আলী, সাতক্ষীরাঃ সাতক্ষীরায় করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন সফল করতে সাতক্ষীরা সদর থানা ও ট্রাফিক পুলিশের যৌথ মহড়া, মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন>>>বরিশাল বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা ১৭ জন

সোমবার বেলা ১১ টায় সদর থানা চত্বর থেকে পুলিশের একটি মোটরসাইকেল মহড়া বেরহয়ে সাতক্ষীরা শহরের বিশেষ বিশেষ সড়ক ও বাজার গুলোতে জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা চালানো হয়। এসময় জরুরি কাজে বেরহওয়া পথচলতি মানুষের মাঝে মাস্ক বিতরণ করাহয়েছে।

আরও পড়ুন>>>রংপুরের ফার্মেসিতেই পাওয়া যাচ্ছে না প‍্যারাসিটামল

মোটরসাইকেল মহড়ার নেতৃত্ব দেন সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন ও ট্রাফিক পুলিশের মোটর যান পরিদর্শক (টিআই) মোঃ কামরুজ্জামান বকুল।

আরও পড়ুন>>>যশোরে গত ২৪ ঘণ্টায় করোনায় ১৬ জনের মৃত্যু

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন বলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান এর নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস মোকাবেলায় সরকার ঘোষিত চলমান লকডাউন সফল করতে। ছাড়াও থানা এলাকার সাধারণ মানুষের সচেতন করতে ও সকলকে মাস্ক পরিধান বাধ্যতামূলক করতে পুলিশের এই বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন>>>বড়লেখায় স্ত্রীকে এসিড নিক্ষেপে স্বামী আটক 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram