২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরের শার্শায় স্বর্ণ পাচারকারী বন্দুকযুদ্ধে নিহত আটক-২

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
সেপ্টেম্বর ২, ২০২২
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
স্বর্ণ পাচারকারী বন্দুকযুদ্ধে নিহত
| ছবি : স্বর্ণ পাচারকারী বন্দুকযুদ্ধে নিহত

এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ যশোরের শার্শা উপজেলার জামতলা পাঁচপুকুর এলাকায় বৃহস্পতিবার দিনগত রাত ১২ টার দিকে পুলিশের সাথে সোনা পাচারকারীদের মধ্য গোলাগুলীর ঘটনা ঘটেছে।

এসময় ১ পাচারকারী নিহত ও দু’জনকে আটক সহ ৯ কেজি ৭শ’ ৫৮ গ্রাম ওজনের ৩০ টি সোনার বার উদ্ধার করে যশোর ডিবি ও শার্শা থানা পুলিশ।

আরও পড়ুন>>>নড়াইলে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে ধাওয়া পাল্টা ধাওয়া

জামতলার পাঁচপুকুর এলাকায় রাত ১২ টার দিকে ওরিয়েনটাল ওয়েল কোম্পানি লিঃ ফ্যাক্টারির সামনে পুলিশ সোনা পাচারকারীদের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ২২-০৪২৪) আটক করলে ২০/২৫ টি মোটর সাইকেলে ৪০/৫০ জন যুবক এসে পুলিশের ওপর হামলা করে প্রাইভেট কার ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ও পুলিশকে লক্ষ্য করে বোমা ছোড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পুলিশের গুলিতে অজ্ঞাত এক ব্যাক্তি মারা যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ৯ কজি ৭শ’ ৫৮ গ্রাম ওজনের ৩০টি স্বর্নের বারসহ কুমিল্লার হোমনা উপজেলার আবুল সরকারের ছেলে রবিন (৩৫) ও দাউদকান্দি উপজেলার কবীর হোসেনের ছেলে আবুল কাশেম (৩৫) নামে দুইজনকে আটক করে।
স্বর্ণ পাচারকারী বন্দুকযুদ্ধে নিহত
নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, গোপন সুত্রে খবর পেয়ে নাভারন-সাতক্ষীরা সড়কের জামতলা এলাকার পাঁচপুকুর নামক স্থানে অভিযান চালায় যশোর ডিবি ও শার্শা থানার পুলিশ। এসময় আটক রবিনের শরীরে ও গাড়ির মধ্যে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৯ কেজি ৭৫৮ গ্রাম ওজনের ৩০ পিস সোনারবার পাওয়া যায়। যার মুল্য আনুমানিক সাড়ে ৭ কোটি টাকা। পাচারকারীদের শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।
স্বর্ণ পাচারকারী বন্দুকযুদ্ধে নিহত
নিহত ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram