৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

স্বাধীন কন্ঠে সংবাদ প্রকাশের পর সোহেল-রওশন দম্পতির বাড়ি ইউএনও

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ১৬, ২০২২
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
স্বাধীন কন্ঠে সংবাদ প্রকাশের পর সোহেল-রওশন দম্পতির বাড়ি ইউএনও
ছবি- সংগৃহীত | ছবি : স্বাধীন কন্ঠে সংবাদ প্রকাশের পর সোহেল-রওশন দম্পতির বাড়ি ইউএনও

নিজস্ব প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশে খোঁজ নিতে ময়মনসিংহের ত্রিশালে সোহেল মিয়া ও প্রতিবন্ধী রওশন দম্পতির বাড়িতে গেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আক্তারুজ্জামান।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার গুজিয়াম টানপাড়া গ্রামে তাদের বাড়িতে যান।
স্বাধীন কন্ঠে সংবাদ প্রকাশের
বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ময়মনসিংহের জেলা প্রশাসক এনামুল হক বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশ পাওয়ার পর আমি নিজে ওই দম্পতির সঙ্গে কথা বলেছি এবং ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার কে তার বাড়িতে গিয়ে খোঁজ নেওয়ার জন্য পাঠানো হয়েছে। তবে তাদের কোনো সহায়তা করা হবে কি না বিষয়টি বৃহস্পতিবার জানানো হবে।

আরও পড়ুন>>>দেশে করোনায় শনাক্ত ও মৃত্যু কমেছে

স্ত্রী রওশন শারীরিক প্রতিবন্ধী হলেও তাকে নিয়ে ১৪ বছর ধরে সুখের দাম্পত্য জীবন অতিবাহিত করছেন সোহেল মিয়া। তাদের ভালোবাসায় মুগ্ধ এলাকাবাসীও। এ নিয়ে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক স্বাধীন কন্ঠ ডটকমক-এ‘ ভালবেসে ১৪ বছর ধরে স্ত্রীকে কাঁধে নিয়ে চলছেন সোহেল’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়।

তাদের নিয়ে প্রতিবেদন প্রকাশ করে বিভিন্ন পত্রিকাও টেলিভিশনও। বিষয়টি নজরে এলে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে তাদের খোঁজখবর নেওয়ার নির্দেশ দেওয়া হয়।

সোহেল মিয়া রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করেছেন। জন্ম থেকেই দুই পা অচল রওশনের। নিজের পায়ে ভর দিয়ে চলার শক্তি নেই। কখনো ছেড়ে না যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১৪ বছর আগে ভালোবেসে তাকে বিয়ে করেন সোহেল। এরপর থেকে স্বামীর পিঠে চড়েই চলাফেরা করেন রওশন আক্তার। হয়েছেন সন্তানের মা। এখন ছোট্ট মাটির ঘর আর একটি টং দোকানই তাদের সম্বল। তবে শত কষ্টের মধ্যেও তারা অনেক সুখী।

স্বাধীন কন্ঠে সংবাদ প্রকাশের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram