২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ৬, ২০২২
17
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
স্বামীর সামনেই গণধর্ষণের শিকার
আটক দুই ধর্ষক, রাজিব ও রিফাত | ছবি : স্বামীর সামনেই গণধর্ষণের শিকার

বোরহান মেহেদী,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর পলাশে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন।

শনিবার (৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ঘোড়াশাল রেলস্টেশনের পাশে স্বামীর সামনেই গণধর্ষণের শিকার হন ওই গৃহবধূ। পরে ৯৯৯-এ কল পেয়ে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে।

এ ঘটনায় রাজিব মিয়া (২৮) ও রিফাত মিয়া (২৪) নামে দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রাজিব মিয়া ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহা আলমের ছেলে ও রিফাত মিয়া পৌর এলাকার চামড়াব গ্রামের নজরুল ইসলামের ছেলে।

আরও পড়ুন>>>আফগানিস্তানে আটকা পড়েছে ৯ হাজার মার্কিন নাগরিক

তথ্যটি নিশ্চিত করে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যা রাতে ঘোড়াশাল রেলস্টেশন এলাকায় স্বামীর সঙ্গে ঘুরতে আসেন ওই গৃহবধূ। এ সময় ঝালমুড়ি খেতে খেতে রেলপথ ধরে ঘোরাঘুরির সময় রাজিব ও রিফাতসহ তিন বখাটে ওই দম্পতিকে আটকিয়ে তাদের পরিচয় জানতে চায়।

একপর্যায়ে ঘোড়াশাল রেলস্টেশন থেকে টান ঘোড়াশাল স্টেশনের মধ্যখানে এক নির্জন স্থানে নিয়ে স্বামীকে মারপিট করে স্ত্রীকে পালাক্রমে তিনজন মিলে গণধর্ষণ করে। একপর্যায়ে ওই বখাটেদের কাছ থেকে ছুটে এসে নির্যাতিতা ওই গৃহবধূর স্বামী ৯৯৯-এ কল দিলে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ দ্রুত অভিযান পরিচালনা করে পাঁচদোনা থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে।

পরিদর্শক জহিরুল ইসলাম আরও জানান, ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে ধর্ষকরা ভয়ভীতি দেখিয়ে একটি রিকশায় তুলে দিয়ে পাঁচদোনার দিকে নির্যাতিতা ওই গৃহবধূকে চলে যেতে বলে। গৃহবধূকে উদ্ধার করার পর তার কাছ থেকে ঘটনার বর্ণনা শুনে রাতেই অভিযান চালিয়ে রাজিব ও রিফাত মিয়াকে গ্রেপ্তার করা হয়। তবে এ ঘটনায় জড়িত আরেক ধর্ষকের পরিচয় এখনো নিশ্চিত করা সম্ভব হয়নি।
স্বামীর সামনেই গণধর্ষণের শিকার
রেলপথে এই ধর্ষণের ঘটনা হওয়ায় রবিবার সকালে ভিকটিম ও গ্রেপ্তারকৃত দুই ধর্ষককে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষাসহ রেলওয়ে থানায় এই ঘটনার মামলা পক্রিয়াধীন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram