২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

২১০০পরিবারকে খাদ্য সহায়তা দিলেন শেখ হেলাল উদ্দীন-শেখ তন্ময় এমপি

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ১০, ২০২১
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
২১০০ পরিবারকে খাদ্য সহায়তা
বাগেরহাটের মোল্লাহাটে শেখ হেলাল উদ্দীন-শেখ তন্ময় এমপির পক্ষ থে‌কে লকডাউনে কর্মহীন ২ হাজার ১শত পরিবারের মা‌ঝে খাদ্যসামগ্রী বিতরণ | ছবি : ২১০০ পরিবারকে খাদ্য সহায়তা

আব্দুল্লাহ ফারুক, বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় বাগেরহাট-১ আস‌নের মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের পক্ষ থে‌কে করোনা মহামারির কারণে জারিকৃত লকডাউনে কর্মহীন ও নিম্ন আয়ের ২ হাজার ১ শত পরিবারের মা‌ঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

২১০০ পরিবারকে খাদ্য সহায়তা
কর্মহীন ও নিম্ন আয়ের ২১০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন শেখ হেলাল উদ্দীন-শেখ তন্ময় এমপি

আরও পড়ুন>>>নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডের হতাহতের ঘটনায় পরিবেশমন্ত্রীর শোক

২১০০ পরিবারকে খাদ্য সহায়তা
আজ শনিবার ( ১০ জুলাই ) সকাল ৯টায় মোল্লাহাট পুরাতন ফেরিঘাট রাস্তায় গুদাম থেকে ২ হাজার ১শত পরিবারের মা‌ঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বাগেরহাট ১ ও ২ আস‌নের মাননীয় এম‌পি ম‌হোদ‌য়ের প‌ক্ষে কর্মহীন ও নিম্ন আয়ের ২ হাজার ১শত পরিবারের হা‌তে এসব খাদ্যসামগ্রী তু‌লে দেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি সেলিম রেজা, উপজেলা আওয়ামী লীগের আইন সম্পাদক জনাব, তাজ উদ্দিন আহমেদ পিকিং, সাংগঠনিক সম্পাদক, নজরুল ইসলাম মিল্টন।

আরও পড়ুন>>>যশোরে গত ২৪ ঘন্টায় করোনায় ১২ জনের মৃত্যু

এসময় আরও উপ‌স্থি‌ত ছিলেন ১ নংউদয়পুর ইউনিয়নের চেয়ারম্যান এসকে হায়দার মামুন, ১নং উদয়পুরের ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি, এল,এল,জাকির। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবুর মিয়া। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ ফারুক ও সাংবাদিকবৃন্দ।

আরও পড়ুন>>>নড়াইলের কালনা সেতু নির্মাণ কাজে শ্রমিকের মৃত্যু

এ খাদ্যসামগ্রী বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে তাজুদ্দিন আহামেদ পিকিং বলেন, জননেতা শেখ হেলাল উদ্দিনের দেওয়া উপহার সামগ্রী সব অসহায় মানুষের কাছে আমরা পৌছে দিব। ২১০০ পরিবারকে খাদ্য সহায়তা করায় আমরা মোল্লাহাট বাসি জননেতা শেখ হেলাল উদ্দীন ও জননেতা শেখ সারহান নাসের তন্ময় কে ধন্যবাদ জানাই।

এ খাদ্য সহায়তা পেয়ে কর্মহীন মানুষের বুকে একটু হলেও স্বস্তির বাতাস ফিরিয়ে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram