২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ঝালকাঠিতে দায়িত্বপালনের ৯মাস পরে ভাতা পেলেন আনসার সদস্যরা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
এপ্রিল ১৩, ২০২২
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
৯মাস পরে ভাতা পেলেন আনসার সদস্যরা
ঝালকাঠিতে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের ভাতা প্রদান করেন ঝালকাঠি জেলা কমান্ড্যন্ট মো. আলমগীর হোসেন। | ছবি : ৯মাস পরে ভাতা পেলেন আনসার সদস্যরা

এ রহমান, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি জেলায় গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের ভাতা দায়িত্ব পালনের ৯ মাস পরে প্রদান করা হয়েছে। উপজেলা পর্যায়ে পৃথকভাবে এ ভাতা দেয়া হয়।

এরই ধারাবাহিকতায় বুধবার ১৩ এপ্রিল ঝালকাঠি সদর উপজেলার ১ হাজার ৩৯৪ জন আনসার সদস্যদের হাতে অর্থ তুলেদেন ভাতা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ঝালকাঠি জেলা কমান্ড্যন্ট মো. আলমগীর হোসেন।

আরও পড়ুন>>>নড়াইলের ফোরকান ৩৫ হাজার জাল টাকাসহ বাগেরহাটে আটক

এসময় প্রত্যেক প্লাটুন কমান্ডারকে ২ হাজার ৪০৩ টাকা এবং সাধারণ সদস্যদেরকে ২ হাজার ২০৩ টাকা হারে প্রদান করা হয়।

সকাল ১১ টায় ঝালকাঠি জেলা কমান্ড্যান্ট এর কার্যালয়ে আয়োজিত ভাতা প্রদান অনুষ্ঠানে আনসার ভিডিপি সদর উপজেলা কর্মকর্তা মো. আল আমিন, রাজাপুর উপজেলা কর্মকর্তা মোসাম্মৎ সেলিনাসহ আরো কর্মকর্তা ও কমান্ডাররা উপস্থিত ছিলেন।

ভাতা নিতে আসা আনসার সদস্যরা বলেন ২০২১ সলের জুন মাসে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করেছি। তার ৯ মাস পর আজ ভাতা হাতে পেয়েছি। আগামীতে এই টাকা যাতে দ্রুত দেয়া হয় সেজন্য সরকারের প্রতি আমাদের দাবি রইলো।

সদর উপজেলার গাভা রামচন্দ্রপুর ইউনিয়ন থেকে আসা সেফালী বেগম বলেন, দেরীতে হলেও ঈদের আগে টাকা পাওয়ায় আমার বেশ উপকার হয়েছে।

কির্তিপাশা ইউনিয়ন থেকে আসা আয়নাল ব্যাপারী বলেন, রোযায় ইফতার কিনতে টাকাটা খুব দরকার ছিলো। তিনি ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী ও আনসার কর্মকর্তাদের।

ক্যাপশনঃ- ঝালকাঠিতে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের ভাতা প্রদান করেন ঝালকাঠি জেলা কমান্ড্যন্ট মো. আলমগীর হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram