২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বাবা-মাকে মারপিট করায় ছেলেকে পুলিশে সোর্পদ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ৩১, ২০২০
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বাবা-মাকে মারপিট করায় ছেলেকে পুলিশে সোর্পদ
| ছবি : বাবা-মাকে মারপিট করায় ছেলেকে পুলিশে সোর্পদ

ডেস্ক রিপোর্ট : বাবা-মাকে মারপিট করে ঘরের আসবাবপত্রে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগে যশোরের মণিরামপুর পৌরসভার বাসিন্দা শহিদুল ইসলাম (৩৪) নামে এক যুবককে ইয়াবাসহ পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শহিদুল জয়নগর এলাকার ইজার আলী ও সকিনা বেগমের ছেলে। আটক যুবককে ১২ পিস ইয়াবা উদ্ধারের মামলায় আদালতে সোপর্দ করেছে পুলিশ।

স্থানীয় পৌর কাউন্সিলর গোপাল মল্লিক বলেন, শহিদুল মাদকসেবী। সে প্রায়ই মাদক সেবন করে তার বাবা-মা ও স্ত্রীকে মারপিট করত। মঙ্গলবার বিকেলে মাদক সেবন করে এসে সে তার বাবা-মা ও বোনকে মারপিট করে। একপর্যায়ে ঘরের আসবাবপত্রে আগুন ধরিয়ে দেয়। এরপর প্তি এলাকাবাসী তাকে ধরে পুলিশে খবর দেয়।
মণিরামপুর থানার এসআই কাজী নাজমুস সাকিব বলেন, শহিদুলকে ১২ পিস ইয়াবাসহ ধরে আমাদের খবর দেন কাউন্সিলর। পরে আমরা তাকে থানায় নিয়ে আসি।

অভিযুক্ত শহিদুলের দাবি, তিনি আগে নেশা করতেন। এখন ছেড়ে দিয়েছেন। মঙ্গলবার বিকেলে তিনি বাড়ি গিয়ে দেখেন, তার বাবা ঘরের জিনিসপত্র গাড়িতে তুলে তার স্ত্রীকে তাড়িয়ে দিচ্ছেন। তখন রাগে তিনি আগুন ধরিয়ে দেন। বাবা-মাকে মারপিটের অভিযোগ অস্বীকার করেছেন এই যুবক।

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, মাদক আইনে মামলা দিয়ে শহিদুলকে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram