৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

সিলেট (শাবিপ্রবি)এর শিক্ষার্থী বহিস্কার

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুলাই ১৩, ২০২১
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
সিলেট (শাবিপ্রবি)এর শিক্ষার্থী বহিস্কার
সিলেট (শাবিপ্রবি)এর এক ছাত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় এক শিক্ষার্থী কে বহিস্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। | ছবি : সিলেট (শাবিপ্রবি)এর শিক্ষার্থী বহিস্কার

মোঃইবাদুর রহমান জাকির,সিলেট ব্যুরোঃ সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি)-এর এক ছাত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় একই বিভাগের অভিযুক্ত এক শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আরও পড়ুন>>>যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা

আজ মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

অভিযুক্ত ও সাময়িক বহিষ্কৃত সুমন দাস বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ সেশনের ছাত্র।

এর আগে সোমবার (১২ জুলাই) ভুক্তভোগী শিক্ষার্থী ওই ছাত্রের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন>>>যশোরে গত ২৪ ঘণ্টায় ২৭৮ জন শনাক্ত ১৩ জনের মৃত্যু

সিলেট (শাবিপ্রবি)এর শিক্ষার্থী বহিস্কার
জানা যায়- সোমবার (১২ জুলাই) বিকেলে সিলেট নগরের বাগবাড়ি এলাকায় টিউশনি করে ফেরার পথে সুমন দাস একই বিভাগের জুনিয়র ঐ ছাত্রীর পথরোধ করে অসৌজন্যমূলক আচরণ করতে থাকে। একপর্যায়ে, বাসায় ফেরার জন্য ঐ ছাত্রী সিএনজিতে উঠলে অভিযুক্ত সুমন জোর করে একই সিএনজিতে উঠে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় ভুক্তভোগী ছাত্রী চিৎকার শুরু করেন এবং সিএনজি ড্রাইভার অভিযুক্ত সুমনকে গাড়ি থেকে নামিয়ে দেন। পরে প্রক্টর বরাবর ঐ ছাত্রী একটি লিখিত অভিযোগ দিয়েছে।

আরও পড়ুন>>>করোনা আক্রান্তে তরুণ সাংবাদিক সদরুল কাদির শাওন এর মৃত্যু

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল সাংবাদিকদের বলেন, আমরা ভুক্তভোগীর অভিযোগ অনুযায়ী তদন্ত করে ঘটনার প্রাথমিক সত্যতা পেয়েছি। অভিযুক্ত শিক্ষার্থী নিজেও এ ঘটনা স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram