৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

কিশোরগঞ্জে পাইপগানসহ এক যুবক আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ৯, ২০২৩
14
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্ট: কিশোরগঞ্জে দেশিয় তৈরি একটি পাইপগানসহ মো. তারেকুল ইসলাম রুবেল (১৯) নামে এক অস্ত্রধারী যুবককে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রোববার (৮ জানুয়ারি) দিনগত রাতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

আটক অস্ত্রধারী যুবক মো. তারেকুল ইসলাম রুবেল (১৯) কিশোরগঞ্জ সদর উপজেলার সেওড়া এলাকার আব্দুল হাইয়ের ছেলে। বর্তমানে তিনি মনিপুরঘাট এলাকায় বসবাস করে আসছেন।

আরো পড়ুন>>> ফরিদপুরে আবাসিক হোটেলে হত্যাকাণ্ড, আটক ১

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, জেলা শহরের গৌরাঙ্গ বাজার এলাকায় একজন লোক দেশিয় অস্ত্রসহ অবস্থান করছেন। এ তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য ওই অস্ত্রধারীর ওপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে রোববার (৮ জানুয়ারি) দিনগত রাত ৮টার দিকে গৌরাঙ্গ বাজারের সৈয়দ আশরাফুল ইসলাম পৌরপার্ক সংলগ্ন নিউমার্কেট এলাকায় অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় অস্ত্রধারী মো. তারেকুল ইসলাম রুবেলকে আটক করা হয়। পরে তার কাছ থেকে দেশিয় তৈরি একটি পাইপগান উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আটক অস্ত্রধারী মো. তারেকুল ইসলাম রুবেল (১৯) এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র নিজ হেফাজতে রেখেছিল বলে স্বীকার করেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, অভিযানে আটকের পর অস্ত্রধারী মো. তারেকুল ইসলাম রুবেল (১৯) এর বিরুদ্ধে অস্ত্র আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram